কুমিল্লায় ৫ বছরের শিশু ধর্ষণের অভিযোগে ধর্ষক জুলহাস গ্রেফতার

দাউদকান্দি প্রতিনিধি।।
কুমিল্লা দাউদকান্দি উপজেলার সাধাররদিয়া গ্রামে পাঁচ বছরের শিশুকে ধর্ষণের মামলায় একই গ্রামের জুলহাস মোল্লাকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৪ জুলাই) সকালে চান্দিনা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামি জুলহাস মোল্লা (৫০) কুমিল্লার দাউদকান্দি উপজেলার দৌলতপুর ইউনিয়নের সাধারদিয়া গ্রামের মৃত মনসুর আলীর ছেলে।

দাউদকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আলমগীর ভূইয়া গ্রেফতারের বিষয়ট নিশ্চিত করেন।

মামলার এজাহারে জানা যায়, ভুক্তভোগী দাউদকান্দি উপজেলার সাধারদিয়া মিফতাহুল জান্নাত মহিলা মাদ্রাসার প্রথম শ্রেণীর শিক্ষার্থী। রবিবার (২রা জুন) সকালে ঘুম থেকে উঠে নাস্তা খাওয়ার জন্য তার নানির বাড়িতে যান। নাস্তা খেয়ে আসার পথে জুলহাস মোল্লা ভুক্তভোগীকে টাকার প্রলোভন দেখিয়ে তার ঘরে নিয়ে যায়।

ভুক্তভোগীকে ঘরের ভিতরে ঢুকিয়ে বিছানায় নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এমন সময় ভুক্তভোগী তীব্র ব্যথার যন্ত্রণায় চিৎকার করলে জুলহাস মোল্লা তার মুখে চাপ দিয়ে ধরে। ভুক্তভোগীর খালা তাকে খুঁজতে খুঁজতে জুলহাস মোল্লার বাড়ির সামনে গেলে জুলহাস মোল্লার ঘরের দরজার সামনে ভুক্তভোগীর জুতা দেখতে পায়। তখন ভুক্তভোগীর খালা জুলহাস মোল্লার ঘরে ঢুকলে জুলহাস মোল্লা তাকে দেখে লুঙ্গি পড়তে পড়তে দৌড়িয়ে পালিয়ে যায়। এই সময় ভুক্তভোগীর খালা ভুক্তভোগীকে উলঙ্গ অবস্থায় দেখতে পায় এবং ভুক্তভোগীর যৌনাঙ্গ দিয়ে রক্তপাত হচ্ছে দেখে ভুক্তভোগীর মাকে খবর দিয়ে ভুক্তভোগীকে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে প্রাথমিক চিকিৎসার প্রদান করে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে।

এই ঘটনায় মঙ্গলবার (৪ঠা জুলাই) সকালে ভুক্তভোগীর মা বাদী হয়ে দাউদকান্দি থানায় নারী ও শিশু নির্যাতন আইনে জুলহাস মোল্লার নামে মামলা দায়ের করে।

এই বিষয়ে কুমিল্লা দাউদকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আলমগীর ভূইয়া জানান, এই ঘটনার পরই আমরা আসামীকে গ্রেফতারের জন্য বিভিন্ন জায়গা অভিযান পরিচালনা করি। মঙ্গলবার সকালে জুলহাস মোল্লাকে তার মেয়ের বাড়ি চান্দিনা থেকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page